• শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

বাজিতপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

# মোহাম্মদ খলিলুর রহমান :-
‘নিরাপদ মাতৃত্ব পরিকল্পিত পরিবার, স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের বাজিতপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়।
আজ ২৩ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে উপজেলা কনফারেন্স রুমে সেবা ও প্রচার সপ্তাহের আয়োজন করে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম হুসাইনের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, পরিবার পরিকল্পনা ডাক্তার অনন্যা হোসাইন, বাজিতপুর প্রেসক্লাব সভাপতি মো. রফিকুল ইসলাম, সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. উজ্জ্বল হোসেন, উপজেলা সমাজসেবা অফিসার বাবুল মিয়া, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মুহাম্মদ জাকির হোসেন, বাজিতপুর উপজেলা পরিষদ মসজিদ ইমাম ও খতিব হাফেজ মো. সিরাজুল ইসলাম প্রমুখ। এসময় উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয়, স্থায়ী ও দীর্ঘমেয়াদী পরিবার পরিকল্পনা সেবা কার্যক্রম বৃদ্ধির লক্ষ্যে আগামী ২৫ নভেম্বর হতে ৩০ নভেম্বর পর্যন্ত পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *